আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

শেরপুরে নিজ বাসা থেকে সেনাসদস্যর স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

 

শেরপুর প্রতিনিধিঃ

৮ অক্টোবর বৃহস্পতিবার শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় নিজ বাড়ির উঠান থেকে সেনাসদস্যর স্ত্রী সুরভীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
২ সন্তানের জননী সুরভী সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের শফিউল্লাহর মেয়ে এবং সেনা সদস্য নাজিম আহমেদের স্ত্রী। নাজিম বর্তমানে জাতিসংঘ মিশনে ব্যান ইঞ্জিনিয়ার হিসেবে সাউথ সুদানে কর্মরত রয়েছেন। সিআইডি,পিবিআই ও ডিবির কর্মকর্তাগণ পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১২/১৩ বছর পূর্বে পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার ভাটি লংগরপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সেনা সদস্য নাজিম আহমেদের সাথে সুরভীর বিয়ে হয়। ৩ বছর পূর্বে শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় জমি কিনে বাড়ি করে সেখানেই বসবাস করে আসছেন নাজিম আহমেদ।
গতবছর সুদানে মিশনে যাওয়ার পর থেকে বাসায় ২ কন্যা সন্তান নিয়ে একাই থাকতেন সুরভী। বৃহস্পতিবার সকালে বাড়ির গেট খোলা ও উঠানে সুরভীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন পাওয়া গেলেও বাড়ির কোন জিনিস খোয়া যায়নি বলে জানায় স্থানীয়রা।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে লাশ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ